ক্যামেরার সামনে অন্য রূপে অক্ষয় কুমার

আন্তর্জাতিক ডেস্ক, ৮ আগস্ট, ২০২৪ (জনতার কণ্ঠ) : এবার ক্যামেরার সামনে অন্য রূপে ধরা দিলেন বলিউডে ‘খিলাড়ি’ নামে পরিচিত অক্ষয় কুমার। মুখে বাঁধা সাদা রুমাল, মাথায় টুপি, হাতে খাবারের থালা। এক ঝলকে দেখে বোঝার উপায় নেই, তিনি অক্ষয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, নিজের বাড়িতেই একটি খাওয়া-দাওয়ার আয়োজন করেছেন অক্ষয়।

এই খাওয়া-দাওয়ার আয়োজন সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য, যাদের মাথার উপর নেই ছাদটুকু। জীবন কাটে রাস্তাতেই। তাদের জন্যই বাড়িতে রান্না করা খাবারের আয়োজন করেছেন খিলাড়ি কুমার। নিজেই বাড়িতে আগত মানুষের হাতে খাবারের থালা তুলে দিয়েছেন অক্ষয়।

তবে বোঝাই যাচ্ছে, অক্ষয়ের অজান্তেই এই দৃশ্য কেউ ক্যামেরাবন্দি করেছেন। ভক্ত-অনুরাগীরা বেশ প্রশংসা করেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘সরফিরা’। সেই ছবি বক্স অফিসে সেই ভাবে সফল নয়। তবে এখন আসন্ন ছবি ‘খেল খেল মে’-র প্রচার নিয়ে ব্যস্ত অক্ষয়।

আগামী ১৫ আগস্ট এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিতে অক্ষয়ের সঙ্গে রয়েছে তাপসী পন্নু, বাণী কপূর, ফরদিন খান, অ্যামি ভির্ক, প্রজ্ঞা জয়সওয়াল, আদিত্য শীল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *