নিজের পারিশ্রমিক ও কাজের নানান বিষয় নিয়ে মুখ খুলেন তাপসী পান্নু

আন্তর্জাতিক ডেস্ক, ৫ আগস্ট, ২০২৪ (জনতার কণ্ঠ) : বলিউড অভিনেত্রী তাপসী পান্নু প্রথম সারির অভিনেত্রী হয়ে ওঠার দৌড়ে নেমেছেন। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনমোয় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ভালো কাজ করতে আগ্রহী তিনি। তবে কখনোই ‘হায়েস্ট পেড’ অভিনেত্রী হতে চান না তাপসী।

অভিনয়ে করে বহুবার প্রশংসিত হলেও, বলি ইন্ডাস্ট্রিতে কিছুটা দূরত্ব বজায় রেখে চলেন তিনি। এর জন্য নাকি বেশ কিছু কাজও হাতছাড়া হয়েছে তার। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে নিজের পারিশ্রমিক ও কাজের নানান বিষয় নিয়ে মুখ খুলেছেন তিনি।

তাপসী বলেন, কাজ হাতছাড়া হয়ে গেলেও আমার কোনো অসুবিধা নেই। এটাই তো জীবনের শেষ কথা নয়। আর তার চেয়েও বড় কথা, জীবন খুব সীমিত। নিজেকে সব সময় সেটা বলতে থাকি। আমি অন্য কারও মতো এই জীবন বাঁচতে চাই না। নিজের মতো করে জীবন যাপন করাই আমার উদ্দেশ।

তিনি আরও বলেন, আমি ‘হায়েস্ট পেড’ অভিনেত্রী হতে চাই না। আমি যা রোজগার করছি, তাতে আমার পেট চলে যাচ্ছে। আমি আমার জীবনের দৌড়ে সব সময় এক নম্বরেই থাকব। কারণ এই দৌড়ে আমি একাই ছুটছি। তাই এক নম্বরে আমিই থাকব।

প্রসঙ্গত, শীগগিরই মুক্তি পেতে যাচ্ছে তাপসীর নতুন সিনেমা ‘ফির আই হাসিন দিলরুবা।’ এতে তাপসী ছাড়াও আরও রয়েছেন বিক্রান্ত মাসে ও সানি কৌশল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *