পরিচালক রায়হান রাফী  জানালেন ‘তুফান ২’-এ কারা থাকবেন

ঢাকা, ১৩ জুলাই ২০২৪ (জনতার কণ্ঠ) : গত ১৭ জুন মুক্তির পর থেকেই চর্চায় রায়হান রাফী পরিচালিত, শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। বাংলাদেশের পর বিশ্বের বিভিন্ন দেশেও মুক্তি পেয়েছে সিনেমাটি। সেখানেও একই রকম দর্শক সাড়া মিলেছে।

মুক্তির পর থেকেই অনেক দর্শকের প্রশ্ন, ‘তুফান’-এর সিক্যুয়েল কবে আসবে? পশ্চিমবঙ্গে দৈনিক আনন্দবাজার পত্রিকার অনলাইন সংস্করণে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন নির্মাতা।

রায়হান রাফী এখন আছেন যুক্তরাষ্ট্র সফরে। সেখান থেকে তিনি জানান, দেশে ফিরেই ‘তুফান’-এর সিক্যুয়েলের কাজ শুরু করবেন—আপাতত তেমন ভাবনাই রয়েছে।

সে অনুযায়ী সিক্যুয়েলের চিত্রনাট্য নিয়ে ঘষামাজা চলছে। এবার আরও বড় করে ফিরবে ‘তুফান’। ‘তুফান’-এর প্রায় সব অভিনয়শিল্পী থাকবেন ‘তুফান ২’-এ।

এ ছাড়া কলকাতার প্রথম সারির আরও তারকা থাকতে পারেন এই ছবিতে। আর মিমি চক্রবর্তী? এ প্রসঙ্গে রাফীর বক্তব্য, ‘দেখুন, আগের ছবিতে মিমির মৃত্যু দেখানো হয়নি। ফলে এ ছবিতেও তিনি থাকবেন। থাকবেন চঞ্চল চৌধুরীও।

মিমির বিষয়টিও আমাদের মাথায় আছে। দেখা যাক।’ ছবির যে সিক্যুয়েল হচ্ছে, এ কথা শুক্রবার নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন মিমি। ছবির সাফল্যে তিনিও ছুটির মেজাজে।

অভিনেত্রী পাড়ি দিয়েছেন ভারতের উত্তরবঙ্গে, জলপাইগুড়িতে। সেই ছবিও ভাগ করে নিয়েছেন সমাজিক মাধ্যমে। এদিকে নতুন খবর, আগামী ২৮ জুলাই মালয়েশিয়ায় মুক্তি পাবে ‘তুফান’। গতকাল ছবিটির আন্তর্জাতিক পরিবেশক সংস্থা এসভিএফের এক ফেসবুক পোস্টে এ খবর জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *