পরীমনির সন্তান শাহীম মুহাম্মদ পুণ্যের জন্মদিন

ঢাকা, ১০ আগস্ট, ২০২৪ (জনতার কণ্ঠ) :  ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেতা শরীফুল রাজ এবং নায়িকা পরীমনির সন্তান শাহীম মুহাম্মদ পুণ্যের জন্মদিন আজ ১০ আগস্ট। সকালেই ছেলের কেকের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন মা পরী। এরপর দুই বছরের ছোট্ট পুণ্যকে মনভরে শুভেচ্ছা জানান নায়িকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে পরী লিখেছেন, ‘আজকে আমার ছেলের জন্মদিন! দেখতে দেখতে দুই বছর হয়ে গেল। কত কিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছে…কিন্তু পারছি না কেন জানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়। খুশিতে! আনন্দে। নানাভাইকে মিস করছি ভীষণ। হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদ্‌যাপন করতে চাই। আপনারা সবাই আমার বাচ্চাদের যে ভালোবাসা দিয়েছেন, আমি সত্যি অনেক কৃতজ্ঞ সবার এই ভালোবাসার কাছে। দোয়া করবেন।’ পরীর এই পোস্টের নিচে পুণ্যকে শুভেচ্ছা জানাচ্ছেন অভিনেত্রীর ভক্ত-অনুরাগীরাও।

তবে গেল বছর ছেলের প্রথম জন্মদিন খুব ঘটা করে উদ্‌যাপন করেন পরী। এবার আর সে রকমটা হয়নি। সেবার পাঁচ তারকা হোটেলে এই উদ্‌যাপন হলেও এবারের চিত্র ভিন্ন। অন্যদিকে ছেলের জন্মদিনে পরীর মতো সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন বাবা রাজও। ছেলেকে পুণ্য নয়, এখনো রাজ্য হিসেবেই সম্বোধন করছেন রাজ। এদিন ছেলের পায়ের ছাপের ছবি পোস্ট করেছেন অভিনেতা। লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ রাজ্য। শুভ জন্মদিন।’ সাথে আজকের তারিখটা জুড়ে দিয়েছেন তিনি।

‘গুণিন’ সিনেমার সেটে ভালোবাসার সম্পর্কে জড়ান রাজ ও পরী। এরপর ২০২১ সালে বিয়েও করেন দুজন। কিন্তু পারিবারিকভাবে পরের বছরের জানুয়ারিতে বিয়ে করেন তাঁরা। ঘরে আসে ছেলেসন্তানও। কিন্তু দফায় দফায় দাম্পত্যকলহের জেরে ভেঙে যায় সেই সম্পর্ক। বিচ্ছেদের পর ছেলের নামেও পরিবর্তন আনেন পরী।

রাজ্যের জায়গায় রাখেন পুণ্য। কিন্তু রাজের কাছে এখনো রাজ্যই আছে আদরের সন্তান। অন্যদিকে পরীর পুণ্যের একটি বোনও আছে। একটি কন্যাশিশুর অভিভাবকত্ব নিয়েছেন তিনি। বর্তমানে দুই সন্তানকে নিয়ে বেশ সুখেই দিন কাটাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *