মিউজিক ভিডিওর সেটে শুটিং করার সময় দুর্ঘটনায় আহত তুলসী কুমার

আন্তর্জাতিক ডেস্ক, ৯ অক্টোবর, ২০২৪ (জনতার কণ্ঠ) : মিউজিক ভিডিওর সেটে শুটিং করার সময় এক ভয়াবহ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বলিউডের জনপ্রিয় গায়িকা তুলসী কুমার। জানা গেছে, দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, তুলসী একটি ক্রিম রঙের পোশাক পরে ক্যামেরার সামনে পারফর্ম করছেন।

হঠাৎ তার সেটার চারপাশের দেওয়ালগুলি সাপোর্ট হারাতে শুরু করে। এর ফলে তার পেছনের দেয়ালটিও পড়ে যায়। তার পরিচালক এক পর্যায়ে চিৎকার করে বলেন, ‘সরে যান।’ কিন্তু সরার আগেই প্রপটি তুলসীর পিঠের উপর পড়ে এবং তিনি সামনে মুখ থুবড়ে পড়তে পড়তে বেঁচে যান।

ঘটনার সাথে সাথেই কয়েকজন দ্রুত প্রপটি সরিয়ে ফেলেন। তখন তুলসী নিজের পিঠ এবং পা ঘষতে থাকেন। ভিডিওতে স্পষ্ট বোঝা যাচ্ছিল ছিল যে তিনি বেশ আহত হয়েছেন এবং ব্যাথায় কাতরাচ্ছিলেন।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই দুঃখপ্রকাশ করতে শুরু করেন গায়িকার অনুরাগীরা। ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়ে একজন মন্তব্য করেছেন, ‘নিরাপত্তার দিক থেকে আমরা খুবই দুর্বল। ’ অপর একজনের কথায়, ‘আশা করি তিনি আঘাত পাননি।’ আরেক ভক্ত লেখেন, ‘সত্যিই মর্মান্তিক।

তুলসী কুমার প্রয়াত গুলশান কুমার ও সুদেশ কুমারীর মেয়ে। তিনি চলচ্চিত্র প্রযোজক ভূষণ কুমারের বোন এবং অভিনেতা খুশালী কুমারের খুড়তুতো বোন। ২০০৯ সালে তিনি তার প্রথম অ্যালবাম ‘লাভ হো যায়ে’ প্রকাশ করেন। অ্যালবামের পাশাপাশি টাইটেল সং-এর জন্য একটি মিউজিক ভিডিও তৈরি করেছিলেন তিনি। ‘মুঝে তেরি (পাঠশালা)’, ‘লাভ মেরা হিট’ (বিল্লু)’ এবং ‘তুম জো আয়ে’ (ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই) গানগুলির জন্য বিখ্যাত তুলসী। এছাড়াও তিনি ‘সোচ না সাকে’ গানটির জন্য ২০১৭ সালে সেরা ফিমেল প্লেব্যাক গায়িকা হিসেবে আন্তর্জাতিক ভারতীয় ফিল্ম একাডেমি পুরস্কার সহ প্রচুর প্রশংসা কুড়িয়েছেন। তিনি ২০১০ এবং ২০১৯ সালে আইফা সেরা ‘নারী প্লেব্যাক গায়িকা’ হিসেবে মনোনীতও হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *