জানালেন নিজেই কার সঙ্গে প্রেম করছেন তামান্না,

এত দিন গুঞ্জন ছিল, তাঁরা একে অপরের প্রেমে ভাসছেন। এবার অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে প্রেমের সম্পর্কে সিলমোহর দিলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া।
বেশ কিছুদিন ধরে ফিল্মিপাড়ায় তামান্না ভাটিয়া আর বিজয় ভার্মার সম্পর্ক নিয়ে নানা মুখরোচক খবর ভেসে বেড়াচ্ছে। তাঁদের একসঙ্গে একাধিকবার দেখা গেছে। এমনকি এ জুটির রোমান্টিক ছবি নেট দুনিয়ায় রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। কিন্তু এত দিন এ ব্যাপারে দুজনেই মুখে কুলুপ এঁটে বসেছিলেন। এবার তাঁদের সম্পর্ক ঘিরে তামান্নার এক মন্তব্যে রীতিমতো সরগরম নেট দুনিয়া।
অমর উজালা দৈনিক পত্রিকায় প্রকাশিত এক খবরে জানা গেছে, তামান্না তাঁর সঙ্গে বিজয় ভার্মার সম্পর্কের কথা মেনে নিয়েছেন। আর এ কথাও এই বলিউড রূপসী স্বীকার করেছেন যে ‘লাস্ট স্টোরিজ টু’-এর সেট থেকে তাঁদের ভালোবাসার গাড়ি চলতে শুরু করেছে। এই অ্যান্থোলজির মাধ্যমে তামান্না আর বিজয় প্রথম একসঙ্গে পর্দায় আসতে চলেছেন।
অমিত রবীন্দ্রনাথ শর্মা, কঙ্কনা সেন শর্মা, আর বালকি, আর সুজয় ঘোষ—এ চার পরিচালক মিলে ‘লাস্ট স্টোরিজ টু’ পরিচালনা করছেন। তামান্না এক সাক্ষাৎকারে বিজয় ভার্মার প্রসঙ্গে বলেছেন, ‘সে এমনই এক ব্যক্তি, যার সঙ্গে আমি গভীরভাবে বাঁধা পড়েছি।’
তিনি আরও বলেছেন, ‘সত্যি সে আমার জন্য অত্যন্ত স্পেশাল। তার সঙ্গে আমার বিশুদ্ধ বন্ধন। আর সে আমার মননজুড়ে আছে। তার ব্যাপারেই আমি চিন্তা করতে থাকি। আর তার সঙ্গে আমি আনন্দে থাকি।’ এ ব্যাপারে বিজয় এখনো সেভাবে খোলাখুলি কথা বলেননি। তবে হাবেভাবে বুঝিয়ে দিয়েছেন যে তামান্নার সঙ্গে তাঁর সম্পর্কটা একটু বিশেষই। তিনি তামান্নার প্রসঙ্গে বলেছিলেন, ‘মানসিকভাবে আমি এখন ফুরফুরে।’
২০২৩ সালে গোয়াতে বর্ষবরণ রাতে তামান্না আর বিজয়কে একসঙ্গে দেখা গিয়েছিল। শুধু তা–ই নয়, তাঁদের চুম্বনের এক ভিডিও নেট দুনিয়ায় দারুণ ভাইরাল হয়েছিল। তারপর তাঁদের সম্পর্কের খবর আগুনের মতো ছড়িয়ে পড়েছিল সর্বত্র। তামান্না এ সম্পর্কে গণমাধ্যমকে বলেছিলেন, ‘আমরা একসঙ্গে ছবি করছি। এ ধরনের রটনা রটতেই থাকবে। তাই এ ব্যাপারে প্রতিক্রিয়া দেওয়ার কোনো মানেই হয় না। এর থেকে বেশি আমি আর কিছু বলতে চাই না।’ তামান্নাকে আগামী দিনে ‘জি করদা’, ‘লাস্ট স্টোরিজ টু’, ‘জেলার’, ‘ভোলা শঙ্কর’, ‘বোলে চুড়িয়া’সহ আরও অনেক প্রকল্পে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *