চিনি বোঝাই ১৪টি ট্রাক, ১টি প্রাইভেটকার ও ১টি মোটরসাইকেল আটক

সিলেট, ৬ জুন, ২০২৪ (জনতার কণ্ঠ) : সিলেটে সীমান্ত দিয়ে চোরাই পথে আসা ভারতীয় চিনি বোঝাই ১৪টি ট্রাক আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর ৬টায় সিলেট সদর উপজেলার উমাইরগাঁও এলাকার ভাদেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ভারতীয় চিনি বোঝাই ট্রাকগুলো আটক করা হয়। আটককৃত চিনির আনুমানিক মূল্য ২ কোটি টাকার বেশি হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এই পর্যন্ত এটি জেলায় আটক সবচেয়ে বড় চালান। ঘটনার সঙ্গে জড়িত এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি বলে পুলিশ সুত্র জানিয়েছে।
জানা যায়, ট্রাকগুলো সীমান্তবর্তী এলাকা কোম্পানিগঞ্জ থেকে সিলেট সদরের জালালাবাদের দিকে যাচ্ছিল। এই সময় পুলিশ ধাওয়া দিলে ১৪টি ট্রাক, প্রাইভেটকার ও ১টি মোটরসাইকেল রেখে পালিয়ে যায় চোরাকারবারিরা।
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার ও অতিরিক্ত ডিআইজি আজবাহার আলী শেখ গণমাধ্যমকে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভারতীয় চিনি বোঝাই ১৪টি ট্রাক, ১টি প্রাইভেটকার ও ১টি মোটরসাইকেল আটক করে এসএমপি পুলিশ। তিনি বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যায়। কাউকে আটক করা যায়নি। তাদের শনাক্ত করে ধরতে অভিযান চলছে।
এসএমপি’র জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান দুপরে বাসস’কে জানান, চোরাই পথে আসা আটককৃত ভারতীয় চিনির এই চালান এযাবত কালের ‘সিলেটের সর্ববৃহৎ। আটক চিনির আনুমানিক মুল্য প্রায় ২ কোটি টাকা হতে পারে বলে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *